আমি কি মানুষ
- নীল আকাশের মেঘ ২৮-০৪-২০২৪

আমি কেনো মানুষ হতে চাই তবে কোথায় আমার জন্ম?
আধো কি আমি মানুষ ছিলাম না?
যদি মানুষই হই তবে কেনো মানুষ হবার এতো উপদেশ?
মানুষ আর মানুষ বলেই সব শেষ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।